বিল্ডিং এর সর্বোচ্চ তলার ছাদকে রোদ বৃষ্টির হাত থেকে রক্ষা করার জন্য এবং ঘরের তাপমাত্রাকে নিয়ন্ত্রণে রাখার জন্য ছাদের উপর চুন, সুরকি ও খোঁয়ার সাহায্যে কমপক্ষে তিন ইঞ্চি পুরুত্বের একটি আলাদা আবরণ দেয়া হয়। একে জলছাদ বলে। রৌদ্রের তাপের হাত থেকে গৃহবাসীকে রক্ষা করা। প্রচন্ড রৌদ্রতাপে মূল ছাদকে ফেটে যাওয়ার হাত থেকে রক্ষা করা।

জলছাদ এটি একটি সনাতন পদ্ধতি। যা আপনার বিল্ডিং এর ছাদের স্থায়িত্ব নষ্ট করে ও ওজন বাড়ায়, এবং ভবিষ্যতে বিল্ডিংয়ের ছাদ ড্যামেজ ও বিভিন্ন ক্রাক দেখা দিতে পারে। যা বৃষ্টির পানিতে ছাদের বিভিন্ন জায়গা থেকে পানি চুয়ে পড়ে যা আপনার বিল্ডিংয়ের ওয়ালে এবং সিলিংয়ে একাধিক ধরনের ড্যাম সৃষ্টি হতে পারে। কিন্তু চিন্তার কোন কারণ নেই।

লিভিজা বিল্ডিং মেটেরিয়াল আপনাদের জন্য নিয়ে এসেচে জলছাদের বিকল্প ব্লক। যা সহজে বসানো যায়, এরং ছাদের জন্য অতিরিক্ত রুফিং টাইল বসানোর দরকার হয় না। লিভিজা ইন্সুলেটেড টালি ব্লক ওয়াটার এবং হিট প্রুফিং সিস্টেম। যা আপনার বিল্ডিং এর ছাদের স্থায়িত্ব এবং সৌন্দর্য বৃদ্ধি করে। এটি ছাদের ওজন বাড়ায় না ও বিল্ডিং এর ছাদের দীর্ঘ স্থায়িত্ব বৃদ্ধি করে. জলছাদের বিকল্প লিভিজা ইন্সুলেটেড টালি ব্লক।

©2024. Liviza Bangladesh. All Rights Reserved.